নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর স্প্রিং-২০২০ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর স্প্রিং-২০২০ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ ফেব্রুয়ারী, ২০২০, সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.আতফুল হাই শিবলীর সভাপতিত্বে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমদ, পাবলিক হেলথ বিভাগের প্রধান প্রফেসর ডাঃ রঞ্জিত কুমার দে, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ শাহজাদা আল সাদিক, আইন ও বিচার বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. নায়ীম আলীমুল হায়দার, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান রথিন্দ্র চন্দ্র গোপ, ইংরেজি বিভাগের প্রধান মোঃ শামসুল কবির এবং সিএসই বিভাগের ভারপ্রাপ্ত প্রধান নওশাদ সজীব।


এপ্ল্যায়েড সোসিওলোজী এন্ড সোস্যাল ওয়ার্ক বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ তানভীর আহমেদ চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী সাদিক। সকল নবীন শিক্ষার্থীকে সিনিয়র শিক্ষার্থীরা ফুল দিয়ে বরণ করে নেয়। স্বাগত বক্তব্যে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ শাহজাদা আল সাদিক বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং বিভিন্ন নিয়মাবলী সম্পর্কে অবগত করেন। প্রক্টর রথিন্দ্র চন্দ্র গোপ নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে বিভিন্ন প্রক্টোরিয়াল বিষয়ে অবহিত করেন। বিভাগীয় প্রধানগণ নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন এবং নিজ নিজ বিভাগের সকল শিক্ষকবৃন্দকে পরিচয় করিয়ে দেন। নবীণ শিক্ষার্থীদের মধ্য থেকে আইন ও বিচার বিভাগের আকলিমা এবং সিএসই বিভাগের সাব্বির বক্তব্য রাখেন।


উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী বলেন এ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সম্পর্ক অত্যন্ত দৃঢ়, ফলে শিক্ষার্থীরা একটি সুন্দর পরিবেশে জ্ঞান অর্জন করতে পারছে। তিনি প্রাথমিক, মাধ্যমিক ও মহা-বিদ্যালয় পেরিয়ে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে এসে বিশ্ব পরিসরের জ্ঞানের অধিকারী হবে বলে আশা প্রকাশ করেন। অনুষ্ঠানের এই পর্যায়ে ‘স্প্রিং সেমিস্টার-২০২০ এডমিশন ফেয়ার’ উপলক্ষে ঘোষিত পুরষ্কারের লটারী ড্র অনুষ্ঠিত হয়। ১ম পুরষ্কার একটি ল্যাপটপ জয় করেন সিএসই বিভাগের তাসনিয়া শারমিন মারজিয়া, ২য় পুরষ্কার একটি ট্যাব জয় করেন এমবিএ প্রোগ্রামের মোঃ ময়নুল হক এবং ৩য় পুরষ্কার একটি স্মার্ট ফোন জয় করেন একই প্রোগ্রামের সীমা রাণী পাল।


পরিশেষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাব এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সাংষ্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

Find us on map

Get In Touch

  • Address: Telihaor, Sheikhghat, Sylhet-3100
  • Tel: +880 02996631220
  • Email: info@neub.edu.bd,
  • neubedu@gmail.com 
  • Mobile: 01755566994
  • Web: www.neub.edu.bd

NEUB Permanent Campus

Top
We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…